রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী  ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়বে কি না, জানা যাবে শনিবারের মধ্যে
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জে লেগুনা-পিকআপ সংঘর্ষে আহত ১২

সুনামগঞ্জে লেগুনা-পিকআপ সংঘর্ষে আহত ১২

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক:;
সুনামগঞ্জ সিলেট সড়কের সদর উপজেলার জানিগাও নামক স্থানে যাত্রীবাহী লেগুনা ও সিলিন্ডার গ্যাস বোঝাই পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ১২ জন আহত হয়েছে। গুরুতর আহত ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মঙ্গলবার দুুপুর দেড়টায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সুনামগঞ্জ থেকে দিরাই’র উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী লেগুনা ও বিপরীত দিক থেকে আসা সিলিন্ডার গ্যাস বোঝাই পিকআপ ভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় লেগুনাটি ছিটকে সড়কের পাশে পড়ে যায়। লেগুনায় থাকা চালকসহ ১০ জন ও পিক আপ ভ্যানে থাকা দুই জনসহ ১২ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠান। গুরুতর আহত ৩ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এমএজি ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছান।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল্লাহ জানান, দুর্ঘটনার খবর পেয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com